নিন্দুক প্রেম
- Jahid Hasan ২৯-০৪-২০২৪

ভালবাসি নিন্দুকরে,
সবার থেকে বেশী।
সে যে আমার এই জনমের,
আঁধার ঘরের বাতি।
সেই আমার পথনির্দেশক,
সালাম জানাই তারি।
শ্রদ্বা করে রাখবো তারি,
এই হৃদয়ে বাধিঁ।
সবাই তারে ঘৃন্যা করে,
বাসে না কেউ ভালো
সেই আমার পরম বন্ধু,
দু'নয়নের আলো।
আত্নশুদ্বির সুযোগ পাই,
তার রটানো কুৎসায়।
নিজেকে নিজে চিনতে পারি,
পরার বন্ধুর সদিচ্ছায়।
সবাই মোরে ছাড়তে পারে,
সেই তো মোরে ছাড়বে না,
সেই আমার পরান বন্ধু
দশজনের একজনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

snehaahmed
০৭-০৩-২০১৯ ২১:১৮ মিঃ

পাছে লোকে কিছু বলে কবিতার ভাবার্থের মত লাগছে